Best Online Jewelry Shop In Bangladesh

(FAQ) Frequently Asked Questions

কাস্টম গয়না তৈরির জন্য সাধারণত ১৫-২০ কর্মদিবস সময় লাগে, নির্ভর করে গয়নার জটিলতার উপর।

বর্তমানে আমরা শুধুমাত্র বাংলাদেশে ডেলিভারি প্রদান করি। তবে, শীঘ্রই আমরা আন্তর্জাতিক ডেলিভারির সুবিধা চালু করার পরিকল্পনা করছি।

কালারঃ স্বর্ণের প্রলেপযুক্ত GP কালার।
স্থায়িত্বঃস্বাভাবিক ব্যবহারে ২ বছর কালার থাকে।
সুবিধাঃ ১০০% থাকছে কালার গ্যারান্টি কালারে যদি কোন রকম প্রব্লেম হয় ৩ মাসের মধ্যে তাহলে নতুন করে কালার করে দেওয়া হবে
এটি কৃত্রিম গয়না, আপনাকে কিছু সতর্কতা অবলম্বন করা দরকার যাআপনাকে স্প্রে, পারফিউম, রাসায়নিক থেকে অনেক দূরে রাখতে হবে।আপনি সাবধানে এটি নিশ্চিহ্ন করা এবং সঠিক বক্সে রাখা এইগুলা মেনে চললে তাহলে কালার আর নষ্ট হবে না আশা করি ২-৩ বছর অনায়াসে ব্যবহার করতে পারবেন

ডেলিভারি সাধারণত ৫-৭ কর্মদিবসের মধ্যে সম্পন্ন হয়। তবে, কাস্টম অর্ডারের ক্ষেত্রে কিছুটা বেশি সময় লাগতে পারে।

গয়নার খনি থেকে আপনি স্বর্ণ এবং স্বর্ণ-প্লেটেড গয়না পাবেন। আমরা কাস্টম ডিজাইনও তৈরি করি, যা আপনার পছন্দের মতো করে বানানো হয়।

আমরা আমাদের গয়না আমদানি করি ভারতের এবং দুবাইয়ের প্রিমিয়াম বাজার থেকে, যেখানে গুণমান এবং সঠিকতা নিশ্চিত করা হয়।

হ্যাঁ, আমরা আমাদের স্বর্ণ এবং স্বর্ণ-প্লেটেড গয়নার জন্য ৬ মাসের ওয়ারেন্টি প্রদান করি। ওয়ারেন্টির আওতায় থাকা যেকোনো ত্রুটিপূর্ণ পণ্য মেরামত বা প্রতিস্থাপন করা হবে।

অর্ডার বাতিল করতে হলে আমাদের গ্রাহক সেবার সাথে যোগাযোগ করতে হবে। প্রিপেমেন্ট করা অর্ডারের ক্ষেত্রে কোনো মত পরিবর্তনের জন্য রিফান্ড করা হয় না।

হ্যাঁ, আমরা আমাদের গ্রাহকের তথ্য এবং লেনদেন সম্পূর্ণ সুরক্ষিত রাখি। আমাদের ওয়েবসাইটে সকল লেনদেন নিরাপদ এবং এনক্রিপ্টেড থাকে।

যদি আপনার প্রাপ্ত পণ্যটি ত্রুটিপূর্ণ হয়, তাহলে ৩ কর্মদিবসের মধ্যে আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার অভিযোগের সঠিকতা যাচাই করার পর আমরা তা প্রতিস্থাপন বা মেরামত করব।

আমাদের ওয়েবসাইটে (goynarkhoni.com) গিয়ে আপনার পছন্দের গয়না নির্বাচন করুন এবং অর্ডার প্রক্রিয়া সম্পন্ন করুন। আমরা মোবাইল ব্যাংকিং এবং ব্যাংক ট্রান্সফার সহ বিভিন্ন পেমেন্ট অপশন গ্রহণ করি।

আমরা ত্রুটিপূর্ণ বা ভিন্ন পণ্য ডেলিভারি হলে পণ্য পরিবর্তন বা রিফান্ডের সুযোগ প্রদান করি। তবে, আমাদের নির্দিষ্ট শর্তাবলী মেনে রিটার্ন বা রিফান্ড প্রক্রিয়া করতে হবে।

হ্যাঁ , প্রডাক্ট দেখতে ছবির মত হুবহু ডিজাইন হবে ।প্রডাক্ট পছন্দ না হলে ব্যাক করতে পারবেন ১০০% 

ডেলিভারি চার্জ ঢাকার মধ্যে ৮০টাকা এবং ঢাকার বাহিরে ১৫০টাকা