Best Online Jewelry Shop In Bangladesh

ফেরত নীতি (Refund Policy)

ফেরতের কারণ

আমাদের পণ্যগুলি গোল্ড-প্লেটেড এবং গোল্ড তৈরি, এবং আমরা পণ্যগুলির গুণগত মানের প্রতি সম্পূর্ণভাবে প্রতিশ্রুতিবদ্ধ। তবে, যদি আপনি আপনার প্রাপ্ত পণ্যটি সন্তুষ্টির সঙ্গে না পান বা যদি পণ্যটি ত্রুটিপূর্ণ বা ভাঙ্গা থাকে, তাহলে আপনি ফেরতের জন্য আবেদন করতে পারেন। পণ্যের মধ্যে কোনো সমস্যা থাকলে বা অর্ডারকৃত পণ্যের সাথে বৈষম্য থাকলে আমরা আপনার ফেরত আবেদন গ্রহণ করব। যদি আমাদের রিটার্ণ নীতির সাথে মেলে এমন পরিস্থিতিতে আমরা আপনার রিটার্ণ করা পণ্যটি সঠিক সময়ের মধ্যে ফেরত পাঠাতে ব্যর্থ হই, তবে আপনাকে রিফান্ড করা হবে।অগ্রিম পেমেন্টের ক্ষেত্রে, যদি নির্ধারিত সময়ের মধ্যে আপনার অর্ডারকৃত পণ্যটি ডেলিভারি করতে ব্যর্থ হই অথবা পণ্য স্টক আউট হয়ে যায়, তবে আপনার প্রদত্ত টাকা ফেরত দেওয়া হবে।

কিভাবে রিফান্ড করা হবে

রিফান্ডের জন্য আবেদন করতে হলে আপনাকে যথোপযুক্ত যুক্তি ও প্রমাণসহ আমাদের প্রদত্ত আবেদন ফরম পূরণ করতে হবে। ফরমটি পাওয়ার পর, আপনার তথ্য যাচাই করার পর ৩ কর্মদিবসের মধ্যে আপনার মোবাইল ব্যাংকিং একাউন্ট অথবা ব্যাংক একাউন্টে রিফান্ড প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

ফেরতের সময়সীমা

আপনার পণ্যটি প্রাপ্তির পর ৭ (সাত) কর্মদিবসের মধ্যে আমাদের কাছে ফেরত পাঠাতে হবে। এই সময়সীমার পর যদি পণ্য ফেরত পাঠানো হয়, তবে ফেরত গ্রহণ করা হতে পারে না।

ফেরত প্রক্রিয়া

ফেরতের জন্য আবেদন করতে হলে আপনাকে আমাদের প্রদানকৃত ফেরত ফরম পূরণ করতে হবে এবং পণ্যের সাথে প্রয়োজনীয় তথ্য, যেমন আনবক্সিং ভিডিও, ছবি ইত্যাদি জমা দিতে হবে। যদি পণ্যটি ত্রুটিপূর্ণ বা ভাঙ্গা থাকে, তাহলে আনবক্সিং ভিডিও প্রদান করা বাধ্যতামূলক। রং সংক্রান্ত সমস্যা থাকলে, ছবি যথেষ্ট হবে।

ফেরতের অবস্থান

ফেরতের জন্য পণ্যটি অবশ্যই অক্ষত অবস্থায় এবং মূল প্যাকেজিংয়ে থাকতে হবে। ব্যবহৃত বা ক্ষতিগ্রস্ত পণ্য ফেরত গ্রহণ করা হবে না।

রিফান্ড প্রদান করা হবে না এমন পরিস্থিতি

নিচের অবস্থায় ফেরতের আবেদন গ্রহণ করা হবে না:

  • পণ্যটি ব্যবহৃত, ভাঙ্গা বা অসম্পূর্ণ অবস্থায় ফেরত পাঠানো হলে।
  • ফেরত প্রক্রিয়া শুরু করার জন্য নির্ধারিত সময়সীমার বাইরে পণ্য ফেরত পাঠানো হলে।
  • অননুমোদিত বা ভুল প্রক্রিয়ায় ফেরত আবেদন করা হলে।
  • আপনার আবেদন যদি যুক্তি বা প্রমাণের সঠিকতা না দেখাতে পারে, অথবা প্রি-পেমেন্ট করার পর অর্ডার বাতিল করলে, তাহলে রিফান্ড প্রদান করা হবে না।

যোগাযোগ

ফেরতের জন্য কোনো প্রশ্ন বা সাহায্যের প্রয়োজন হলে, আমাদের গ্রাহক সেবা টিমের সাথে যোগাযোগ করুন। আমরা আপনার সমস্যার সমাধানে সহায়তা করতে প্রস্তুত।